সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
Logo

কক্সবাজার সাংবাদিক ফেডারেশন (সিএসএফ) এর আত্মপ্রকাশ

দৈনিক মেহেদী / ৩২ ভিউ টাইম
আপডেট : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪

সংবাদ বিজ্ঞপ্তি:

কক্সবাজার জেলার বেশ কয়েকটি সাংবাদিক সংগঠন এবং কর্মরত সাংবাদিকদের সঙ্গে নিয়ে আত্মপ্রকাশ করা হলো জেলার বৃহৎ সাংবাদিক সংগঠন ‘কক্সবাজার সাংবাদিক ফেডারেশন’ এর।

রবিবার (২১ এপ্রিল) দৈনিক একাত্তর পত্রিকার সম্পাদক নবগঠিত কক্সবাজার সাংবাদিক ফেডারেশন এর সভাপতির নিজ কার্যালয়ে বিএমইউজে এর সাধারণ সম্পাদক এবং নবগঠিত সংগঠনের সমন্বয়ক সাংবাদিক শহিদুল্লাহর সভাপতিত্বে জেলার কর্মরত সাংবাদিকদের উপস্থিতিতে অনুষ্ঠিত এক গুরুত্বপূর্ণ সভা শেষে বৃহৎ এ সাংবাদিক সংগঠনের আত্মপ্রকাশ করা হয়।

এতে দৈনিক একাত্তর পত্রিকার সম্পাদক রুহুল আমিন সিকদারকে সভাপতি এবং দৈনিক সকালের কক্সবাজার এর নির্বাহী সম্পাদক সাংবাদিক মহসীন শেখকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

এতে সহ সভাপতি হলেন, যথাক্রমে- বদরুল ইসলাম বাদল, নুরুল করিম রাসেল (সাবেক সাধারণ সম্পাদক- টেকনাফ প্রেসক্লাব), আবুল কালাম আজাদ ( সভাপতি- উপজেলা প্রেসক্লাব- উখিয়া) ও রেজাউল করিম( সভাপতি- ঈদগাঁও প্রেসক্লাব)।

যুগ্ম সাধারণ সম্পাদক, যথাক্রমে- কল্লোল দে (দৈনিক সকালের কক্সবাজার), মুজিবুল হক, সিরাজুল ইসলাম (বার্তা সম্পাদক- দৈনিক গণসংযোগ)।
সাংগঠনিক সম্পাদক- আরিফ উল্লাহ নূরী ( সভাপতি- সদর উপজেলা প্রেসক্লাব) ও রাশেদুল ইসলাম ( দ্যা মেসেঞ্জার), সহ সাংগঠনিক সম্পাদক- আমিনুল ইসলাম (দৈনিক মানবজমিন) ও মিজানুর রহমান( বাংলাদেশ প্রতিদিন ও এশিয়ান টিভি)

দপ্তর সম্পাদক- শাহনেওয়াজ জিল্লু (দৈনিক সংগ্রাম),
প্রচার সম্পাদক- রমজান আলী (আরজেএফ), (সিনিয়র সহ সভাপতি- সদর উপজেলা প্রেসক্লাব) , জাহাঙ্গীর আলম কাজল (সাধারণ সম্পাদক- নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব), সহ দপ্তর সম্পাদক- এ আর মোবার( ভোরের চেতনা) সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক- পুণ্য বর্ধন বড়ুয়া (বি বার্তা ও জাগরণ টিভি), সহ সম্পাদক- মৌলানা মোহাম্মদ ইউনুস (সভাপতি- মহেশখালী উপজেলা প্রেসক্লাব), নাজমা সুলতানা রুমা- মহিলা বিষয়ক সম্পাদক, মোহাম্মদ হাশেম- সহ সম্পাদক ( দৈনিক কক্সবাজার, পেকুয়া), শাহ আলম- তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ( বিজয় টিভি), ধর্ম বিষয়ক সম্পাদক- মোস্তফা কামাল আজিজী, জামাল উদ্দিন- গণ মাধ্যম বিষয়ক সম্পাদক, ক্রীড়া বিষয়ক সম্পাদক- কায়সার সিকদার, নির্বাহী সদস্য, যথাক্রমে- আবু ছিদ্দিক ওসমানী (দৈনিক সৈকত ও সিবিএন), শাহেদ মিজান (সিবিএন), জাহেদ হোসাইন ( নির্বাহী সম্পাদক- দৈনিক গণসংযোগ), মিজানুর রহমান, নাসির উদ্দীন, শাহেদুল ইসলাম মুনির, কামাল শিশির ও সালেহ আহমদ প্রমূখ।

আগামী একমাসের মধ্যে ১০১ সদস্য বিশিষ্ট কমিটির সকলেন নাম অভিষেক অনুষ্ঠানের মাধ্যমে ঘোষণা করা হবে বলে জানিয়েছেন নেতৃবৃন্দ।

সংগঠনের নেতৃবৃন্দরা বলেন, বর্তমান সরকার কক্সবাজার জেলায় ব্যাপক উন্নয়ন করে যাচ্ছে। এসব উন্নয়ন কর্মযজ্ঞে কক্সবাজার সাংবাদিক ফেডারেশন সবসময় পাশে থাকবে। পাশাপাশি জেলায় কর্মরত সাংবাদিকদের অধিকার আদায়, সাংবাদিকদের ঐক্য সহ সকল ধরনের সাংবাদিক নির্যাতন প্রতিরোধে সংগঠনটি পাশে থাকার অঙ্গীকার করেন।


আরো নিউজ বিভন্ন বিভাগের

আমাদের ফেইজবুক লাইক দিন

বাংলাদেশের মানচিত্র

Theme Customize By Monsur Alam