শুক্রবার, ০১ ডিসেম্বর ২০২৩, ০৩:৫৮ পূর্বাহ্ন
Logo

পেকুয়ায় গাঁজা বিক্রির টাকা না পেয়ে মাদ্রাসা ছাত্রকে অপহরণ

দৈনিক মেহেদী / ৩৩৬ ভিউ টাইম
আপডেট : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

আমিনুল ইসলাম বাহার,পেকুয়া:

কক্সবাজারের পেকুয়া উপজেলার টৈটং ইউনিয়নের সীমান্ত ব্রীজ থেকে হাসিবু্ল ইসলাম (১৭) নামে এক মাদ্রাসা ছাত্রকে অপহরণের শিকার হয়েছে বলে জানা গেছে।

অপহরণের শিকার মাদ্রাসা ছাত্র টৈটং ইউপির পন্ডিত পাড়া এলাকার ওসমাণ গণির ছেলে। বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে টৈটং সীমান্ত ব্রীজ থেকে তাকে অপহরণ করে চট্টগ্রামের আনোয়ারার দিকে নিয়ে গেছে এমন অভিযোগের ভিত্তিতে পেকুয়া থানার পুলিশ ঘটনাটি তদন্ত শুরু করেছে।

অভিযোগে জানা যায়, চট্টগ্রামস্থ মইজ্যারটেক এলাকা থেকে সকালে বাঁশখালীর পুঁইছড়ির মনির নামে এক সিএনজি চালকের গাড়িতে ওঠেন এক মেয়ে ও এক ছেলে। সাথে ছিল বস্তাবর্তি গাঁজা। রিজার্ভ ভাড়া করে তারা টৈটংয়ের সীমান্ত ব্রীজে আসেন। সীমান্ত ব্রীজে নুর মুহাম্মদ নামে এক সিএনজি চালককে সাথে নিয়ে আগে থেকেই উপস্থিত ছিলেন টৈটং ইউপির পন্ডিত পাড়া এলাকার আবুল বশর কালুর ছেলে গাঁজা ব্যবসায়ী সাইফুল ইসলাম ও আবদুল খালেক।

ওই সময় তারা গাঁজাবর্তি বস্তাটি গাড়ি পরিবর্তন করে টৈটংয়ের বটতলি মাদ্রাসা পাড়াস্থ গাঁজা ব্যবসায়ী সাইফুলের বোন রুজিনার বাড়িতে নিয়ে যায়। ওই সময় সাইফুল মাদ্রাসা ছাত্র হাসিবুলকেও তার বোনের বাড়িতে ডেকে নেন। তাদের সাথে ছিলেন আনোয়ারা থেকে আসা গাঁজা ব্যবসায়ীরা। এক পর্যায়ে টৈটংয়ের গাঁজা ব্যবসায়ী সাইফুল গাঁজাবর্তি বস্তাটি নিজের কব্জায় নিয়ে সরে পড়েন।


আরো নিউজ বিভন্ন বিভাগের

আমাদের ফেইজবুক লাইক দিন

বাংলাদেশের মানচিত্র

Theme Customize By Monsur Alam