সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন
Logo

কুতুব‌দিয়ায় সাংবা‌দিক মিজা‌নের উপর হামলা

দৈনিক মেহেদী / ৩০ ভিউ টাইম
আপডেট : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

নিজস্ব প্রতিনিধিঃ

কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানের সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার হ‌য়ে‌ছেন বাংলাদেশ প্রতিদিন ও এশিয়া টেলিভিশনের কুতুবদিয়া উপজেলা প্রতিনিধি সাংবাদিক মিজানুর রহমান। শুক্রবার (১৯ এপ্রিল ) বিকেলে এ ঘটনা ঘটে।

শুুক্রবার উপ‌জেলা আওয়ামীলী‌গ ও সহ‌যোগী সংগঠ‌নের উ‌দ্যো‌গে উপ‌জেলা গেই‌টে ঈদ পূণর্মিলনী সভা ক‌রে। বিকাল সা‌ড়ে ৫টার দি‌কে সাংবা‌দিক মিজান অনুষ্ঠা‌নের সংবাদ সংগ্রহ কর‌তে গে‌লে উপ‌জেলা আওয়ামীলী‌গ সভাপ‌তি আওরঙ্গ‌জেব মাতব‌রের নি‌র্দে‌শে তার ভাই,ভা‌তিজা সহ অন্তত ৮/১০ জ‌ন যুবক সাংবা‌দিক মিজা‌নের ওপর হাম‌লে প‌ড়ে ব‌লে প্রত‌্যক্ষদর্শী একা‌ধিক সাংবা‌দিক জানান।

গুরুতর আহত অবস্থায় উদ্ধার ক‌রে তারা উপ‌জেলা হাসপাতা‌লে ‌নেন। অবস্থা মারাত্বক হওয়ায় তা‌কে জেলা সদর হাসপাতা‌লে রেফার ক‌রেন চি‌কিৎসক।

আহত সাংবাদিক মিজানুর রহমান বলেন, উপ‌জেলা আ’লী‌গের সভাপ‌তির নেতৃ‌ত্বে এক‌টি অসহায় প‌রিবা‌রে জায়গা দখ‌লের এক‌টি ভি‌ডিও ফেসবু‌কে প্রচা‌রের জে‌রে তার ওপর হামলা হয়। পেশাগত দায়িত্ব পালনের সময় হঠাৎ কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর এর নেতৃত্বে সন্ত্রাসীরা হামলা চালায়। এরপর তিনি আর কিছু বলতে পারেন নি।

সাংবাদিক আব্বাস সিদ্দিকী বলেন, হঠাৎ মিজানুর রহমানের উপর হামলা হচ্ছে দেখে আমরা কয়েক জন মিলে তাকে উদ্ধার করে কুতুবদিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাই।

কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ গোলাম কবির বলেন, সাংবাদিকের উপর হামলার বিষয়টি নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে ।

এ‌দি‌কে সাংবা‌দিক মিজা‌নের ওপর সন্ত্রাসী হামলার নিন্দা ও প্রতিবাদ জা‌নি‌য়ে‌ছেন উপ‌জেলায় কর্মরত সকল সাংবা‌দিক এবং জেলা শহরের সাংবাদিক রা। তারা এই ন‌্যাক্কারজনক হামলায় জ‌ড়িত‌দের ‌বিরু‌দ্ধে আইনগত ব‌্যবস্থা নি‌তে প্রশাস‌নের প্রতি জোর দা‌বি জা‌নি‌য়ে‌ছেন।


আরো নিউজ বিভন্ন বিভাগের

আমাদের ফেইজবুক লাইক দিন

বাংলাদেশের মানচিত্র

Theme Customize By Monsur Alam