শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন
Logo

যাত্রী বেশে মাদক পাচারকালে মাদক কারবারি আটক

দৈনিক মেহেদী / ২০ ভিউ টাইম
আপডেট : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের রামুতে যাত্রীবাহী গাড়ি তল্লাশি করে দুই কেজি ক্রিস্টাল মেথ আইসসহ এক মাদক পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বিজিবি রামুর ৩০ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ছৈয়দ ওয়াহিদুজ্জামান তানজিদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বুধবার (১৭ এপ্রিল) রাত সাড়ে ৯ টায় শহীদ এটিএম জাফর আলম আরাকান সড়কের (কক্সবাজার-টেকনাফ সড়ক) রামু উপজেলার মরিচ্যায় বিজিবির যৌথ তল্লাশি চৌকিতে এ অভিযান চালানো হয়।

আটক ব্যক্তির নাম ছাইন মং থোয়াই মার্মা। তার বয়স আনুমানিক ১৮ বছর। তিনি বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের বৈদ্যপাড়ার মংছাইন মার্মার ছেলে।

ওয়াহিদুজ্জামান তানজিদ বলেন, ‘মিয়ানমার থেকে পাচার হয়ে আসা মাদকের বড় একটি চালান যানবাহনযোগে বিজিবির মরিচ্যা যৌথ তল্লাশি চৌকি অতিক্রম করবে বলে বুধবার রাতে বিজিবির কাছে খবর আসে। এ খবরে বিজিবির সদস্যরা গাড়ি তল্লাশি আরও জোরদার করে। একপর্যায়ে কক্সবাজারমুখী যাত্রীবাহী একটি অটোরিকশা সেখানে পৌঁছালে থামার জন্য বিজিবির সদস্যরা নির্দেশ দেন।

বিজিবির সদস্যরা গাড়িটি ব্যাপকভাবে তল্লাশি চালায়। এ সময় গাড়িতে যাত্রীর বেশে থাকা এক যুবকের আচরণ ও কথাবার্তা সন্দেহজনক মনে হলে তার দেহ তল্লাশি চালানো হয়। এতে যুবকটির সাথে থাকা একটি শপিং ব্যাগের ভিতরে পাওয়া যায় দুই কেজি ক্রিস্টাল মেথ আইস।
আটক যুবকের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে রামু থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান বিজিবির এ কর্মকর্তা।


আরো নিউজ বিভন্ন বিভাগের

আমাদের ফেইজবুক লাইক দিন

বাংলাদেশের মানচিত্র

Theme Customize By Monsur Alam