সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:০৯ অপরাহ্ন
Logo

পশ্চিম নতুন বাহারছড়া গ্রাম উন্নয়ন সমবায় সমিতির নবনির্বাচিত কমিটির শপথগ্রহণ সম্পন্ন

Md Nazim Uddin / ১২০ ভিউ টাইম
আপডেট : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১

কক্সবাজার পৌরসভার ২নং ওয়ার্ডের পশ্চিম নতুন বাহারছড়া গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিমিটেড (রেজি: নং-২১৩১) এর নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ সম্পন্ন হয়েছে। মঙ্গলবার ২৮ ডিসেম্বর সন্ধ্যা ৭টায় সমিতির নিজস্ব কার্যালয়ে শুরুতে নতুন বাহার ছড়া সাহী জামে মসজিদের মোয়াজ্জেম মাওলানা ছানা উল্লাহ’র পবিত্র কোরআন তেলোয়াতের মধ্যে দিয়ে-কক্সবাজার বাপা’র সাধারণ সম্পাদক করিম উল্লাহ’র সঞ্চালনায় ও সমিতির সভাপতি মোরশেদুল আজাদ আবুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কক্সবাজার সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা সেচ্চাসেবকলীগের সাধারণ সম্পাদক কায়সারুল হক জুয়েল, সদর উপজেলা সমবায় অফিসার মোঃ রমিজ উদ্দীন, কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র শাহেনা আক্তার পাখি, ২নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান।

অতিথিদের ফুল ও বেইজ দিয়ে বরণ করে নেন অত্র সমিতির নবনির্বাচিত কমিটির সদস্যগণ। নবনির্বাচিতদেরও ফুল দিয়ে বরণ করে নেন অতিথিরা।

নবনির্বাচিত কমিটির ১২ জন সদস্যকে শপথবাক্য পাঠ করান উপজেলা সমবায় অফিসার মোঃ রমিজ উদ্দীন।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র মুজিবুর রহমান বলেন, আন্তর্জাতিক পর্যটন কেন্দ্র কক্সবাজার রাজধানীকে সবাইকে পরিস্কার পরিচ্ছন্ন রাখতে হবে, নিজের সমাজকে উজ্জ্বল করতে হবে, চোর, ডাকাত, সন্ত্রাসমুক্ত-মাদকমুক্ত সমাজ উপহার দিতে হবে। সবাইকে সমিতির ও এলাকাবাসীর উন্নয়নে একযোগে কাজ করতে হবে। এবং মাদকের বিরুদ্ধে সবাইকে কঠোর অবস্থানে থাকার আহবান জানান।

বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল বলেন, সম্মলিতভাবে সবাইকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে, সবাইকে এক মায়ের সন্তান মনে করে কাজ করতে হবে। সবসময় আপনাদের সমাজের মানুষের উন্নয়নে আছি এবং থাকবো, এই সমাজকে সবার আন্তরিক প্রচেষ্টায় একটি সুন্দর সমাজ উপহার দিবো ইনশাআল্লাহ।

উপজেলা সমবায় অফিসার মোঃ রমিজ উদ্দীন বলেন, সমিতির উন্নয়নে সবাইকে একযুগে কাজ করতে হবে এবং সবার সমন্বয়ে অত্র সমিতির উন্নয়ন করতে হবে। সমবায় সমিতির আইনকানুন মেনে সমিতির সকল কার্যক্রম পরিচালনা করতে।

আরো বক্তব্য রাখেন, উপজেলা সমবায় অফিসার মোঃ রমিজ উদ্দীন, প্যানেল মেয়র শাহেনা আক্তার পাখি, কাউন্সিলর মিজানুর রহমান, এডহক কমিটির সভাপতি মুহাম্মদ আলী মুন্না, সাধারণ সম্পাদক বাবুল মিয়া প্রমুখ৷

উপস্থিত ছিলেন, ঝাউতলা গাড়ির মাঠ সমাজ কমিটির সভাপতি গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা সমবায় কার্যালয়ের সহকারী পরিদর্শক আজিজুল হক মঞ্জুর, সাবেক সহ-সভাপতি শফিউল্লাহ সবুজ, সাবেক সহ-সভাপতি শফিউল কবির, সাবেক সাধারণ সম্পাদক সামশুল আলম, নতুন বাহার ছড়া সমাজ কমিটির অর্থ সম্পাদক জসিম উদ্দিন, নাছির উদ্দিন বাচ্চুসহ অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মুরব্বিরা এবং সমিতির সদস্যগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানশেষে অতিথিবৃন্দের মাঝে ক্রেস্ট প্রদান করেন সমিতির নবনির্বাচিত নেতৃবৃন্দরা। এবং সর্বশেষে সকলের জন্য নৈশভোজের আয়োজন করা হয়।

উল্লেখ্য গত ১১ ডিসেম্বর শনিবার পৌরসভার ২নং ওয়ার্ডের পশ্চিম নতুন বাহারছড়া গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিমিটেড (রেজি: নং-২১৩১) এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল। এতে নির্বাচিত হয়েছেন, সভাপতি মোর্শেদুল আজাদ আবু, সহ-সভাপতি আবুল মাছন, সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত মো: বাবুল মিয়া, কোষাধ্যক্ষ মো: শফিউল্লাহ নুরী, কার্যকরী সদস্য ১নং মো: মুজিব হোসেন, ২নং বদিউল, ৩নং মো: হানিফ, ৪নং মো: ফজলুর রহমান, ৫নং মিজানুর রহমান, ৬নং হাবিব উল্লাহ, ৭নং আব্দুর রহমান, ৮নং মো: আলম।


আরো নিউজ বিভন্ন বিভাগের

আমাদের ফেইজবুক লাইক দিন

বাংলাদেশের মানচিত্র

Theme Customize By Monsur Alam