শনিবার, ১৮ মে ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
Logo

বন্যা কবলিত মানুষের পাশে ছাত্রলীগ নেতা হাসান

দৈনিক মেহেদী / ৪৭ ভিউ টাইম
আপডেট : সোমবার, ৭ আগস্ট, ২০২৩

সংবাদ বিজ্ঞপ্তিঃ
‘দুর্যোগ-দুর্বিপাকে, বাংলাদেশ ছাত্রলীগ’- এই স্লোগানকে বুকে ধারণ করে অসহায় দরিদ্র পরিবারগুলোর পাশে দাঁড়ালো কক্সবাজার ঈদগাঁও উপজেলার পোকখালী ইউনিয়ন ছাত্রলীগ।

রবিবার (৬ আগষ্ট) রাতে পোকখালী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণত সম্পাদক মো: হাসান উদ্যোগে বন্যা কবলিত মানুষের মাঝে বাড়ি বাড়ি গিয়ে শুকনো খাবার পৌছে দিয়েছেন।

পোকখালী ইউনিয়ন ছাত্রলীগ সূত্রে জানা যায়, প্রতিটি প্যাকেটে থাকছে সরুপ ৪ প্যাকেট স্যালাইন, ২লিটার পানি, বিস্কুট ১প্যাকেট ও ১কেজি চিড়া,মুড়ি।

পোকখালী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ হাসান এর এই মহৎ উদ্যোগকে স্বাগত জানালেন পানিবন্দি অসহায় মানুষরা। কঠিন দু:সময়ে বন্যার্থদের পাশে হাত বাড়াতে পেরে নিজেকে উৎফুল্ল মনে করছেন তিনি।

উল্লেখ্য যে, দীর্ঘসময় ধরে বাংলাদেশ ছাত্রলীগ, ঈদগাঁও উপজেলা শাখার পক্ষে বিভিন্ন দলীয় ও সামাজিক কর্মসুচীতে নিজকে সক্রিয় রাখেন। সে থেকে রাজনৈতিক মাঠ ছেড়ে সরে দাঁড়াননি।তিনি মূলদল আ,লীগসহ অঙ্গও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে সু-সম্পর্ক বজায় রেখে চলছেন। ছাত্রলীগের সাধারণ সম্পাদক বলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিক আহমদ এর সার্বিক সহযোগিতায় ছাত্রলীগের উদ্যোগে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হলেও তিনি বন্যা কবলিত মানুষকে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা উপহার বলে জানিয়ে দেন।


আরো নিউজ বিভন্ন বিভাগের

আমাদের ফেইজবুক লাইক দিন

বাংলাদেশের মানচিত্র

Theme Customize By Monsur Alam