রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম :
কুতুব‌দিয়ায় সাংবা‌দিক মিজা‌নের উপর হামলা যাত্রী বেশে মাদক পাচারকালে মাদক কারবারি আটক সরকারি ভবন ভেঙে মার্কেট নির্মাণের তোড়জোড় চেয়ারম্যান আব্দুল্লাহর মহেশখালী, কালারমারছড়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০১৮ ব্যাচের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চকরিয়াতে জাতীয় সাংবাদিক সংস্থা ইফতার মাহফিল অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ইসলামপুর ইউনিয়নে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত চট্টগ্রামে বজলুর রহমান মহাজেরে মক্কী(রহঃ) বার্ষিক ইছালে ছাওয়াব মাহফিল ২১ ফেব্রুয়ারি ঈদগাঁও প্রেস ক্লাবের ২৫ বছরে পদার্পণ উপলক্ষে রজত জয়ন্তী উৎসব সফল ভাবে সম্পন্ন ঈদগাঁও উপজেলায় রাজনীতির মাঠ সরগরম শীর্ষস্থানে সামসুল আলম অস্ত্রসহ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার

অস্ত্রসহ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার

দৈনিক মেহেদী / ৩০ ভিউ টাইম
আপডেট : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক
উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পের ইরানি পাহাড় এলাকা থেকে অস্ত্রসহ এক রোহিঙ্গা সন্ত্রাসীকে গ্রেফতার করেছে এপিবিএন পুলিশ। এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১টি ওয়ান শুটার গান, ১ রাউন্ড কার্তুজ ও ১টি কার্তুজের খোসা।

গ্রেফতারকৃত হলেন, মীর কাশেম (২২)। তিনি উখিয়া রোহিঙ্গা ক্যাম্প-৮ এর বাসিন্দা জাহিদ হোসেনের ছেলে৷

শুক্রবার (১৫ ডিসেম্বর) দুপুরে ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) ইরানি পাহাড় এলাকায় অভিযান পরিচালনা করে এসব অস্ত্রসহ রোহিঙ্গা যুবককে গ্রেফতার করেছে।

শনিবার (১৬ ডিসেম্বর) বেলা ১২টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) মো: ইকবাল।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দুপুরে ক্যাম্পের ইরানি পাহাড় এলাকা থেকে অস্ত্রসহ ওই রোহিঙ্গা যুবককে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১টি ওয়ান শুটার গান, ১ রাউন্ড কার্তুজ ও ১টি কার্তুজের খোসা।

অধিনায়ক ইকবাল জানান, গ্রেফতারকৃত রোহিঙ্গার বিরুদ্ধে উখিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।


আরো নিউজ বিভন্ন বিভাগের

আমাদের ফেইজবুক লাইক দিন

বাংলাদেশের মানচিত্র

Theme Customize By Monsur Alam