বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন
Logo

মহেশখালী, কালারমারছড়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০১৮ ব্যাচের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

দৈনিক মেহেদী / ১৩ ভিউ টাইম
আপডেট : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪

মো: আরকান,মহেশখালী প্রতিনিধি

মহেশখালী কালারমারছড়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০১৮ ব্যাচের ইফতার ও দোয়া দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার ২৮ রমজান, ৮ই এপ্রিল রোজ সোমবার, স্কুল মাঠে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন সম্পন্ন হয়েছে।

এসএসসি ২০১৮ ব্যাচের পক্ষ থেকে জানানো হয় যে বন্ধুত্বের বন্ধন সবার জীবনের একটি গুরুত্বপূর্ণ পার্ট। বন্ধু ছাড়া জীবনে চলা একেবারে অসম্ভব। কেননা ভালো ও খারাপ সময় একমাত্র বন্ধুরাই পাশে থাকে। প্রতিটি মানুষের জীবনে ভালো একটা বন্ধুর গুরুত্ব অপরিসীম তাই এই বন্ধুত্বের শক্তি এক করতে ও সবাই মিলে রমজানের বরকতময় একটা সন্ধ্যা ইসলামি ভাব গাম্ভীর্যের মধ্যে কাটানোর জন্য এই ইফতার মাহফিল আয়োজন করা হয়েছে ।

এসএসসি ২০১৮ ব্যাচের ইফতার ও দোয়া মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অত্র প্রতিষ্ঠানের সিনিয়র শিক্ষক জনাব মাওলানা আব্দুল হামিদ, ও সিনিয়র শিক্ষক জনাবা রায়হানা বেগম। পড়াশোনা বা চাকরি করার দেশের বিভিন্ন জেলায় অবস্থিত থাকা প্রায় ৭ জন বন্ধুরা এই ইফতা ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন।

এ সময় এসএসসি ব্যাচ ২০১৮ এর উপস্থিত ছিলেন সাইফুল, সাকিব, মোস্তফা কামাল, তৌহিদ, আসিফ, আবিদ, দিপু, আলতাফ, জয়নাল, হিজবুল্লাহ, তোহা, সৌরভ, রাকিব, মানিক, কাজল, উৎসব, আরকান, জিয়াবুল, সুমন, রোমান, অনিক, মোট ২১ জন, ইফতার ও দোয়া মাহফিলে সকল শিক্ষক,ও দেশের বাহিরে থাকা প্রবাসী বন্ধুরা সহ সকল বন্ধুদের সমৃদ্ধি উন্নতি কামনা ও মাহে রমজানে ধর্মপ্রাণ মুসলমানদের সুস্থতা কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

ইফতারের পূর্বে মোনাজাত পরিচালনা করেন অত্র প্রতিষ্ঠানের সিনিয়র শিক্ষক মাওলানা আব্দুল হামিদ।


আরো নিউজ বিভন্ন বিভাগের

আমাদের ফেইজবুক লাইক দিন

বাংলাদেশের মানচিত্র

Theme Customize By Monsur Alam