শনিবার, ১৮ মে ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন
Logo

সন্ধ্যা ৭টায় প্যারিসে পৌঁছাবেন মেসি  

দৈনিক মেহেদী / ১২৭ ভিউ টাইম
আপডেট : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

লিওনেল মেসির নতুন ঠিকানা এখন প্যারিসে। বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্কের ইতি টেনে আর্জেন্টাইন তারকার সঙ্গে চুক্তি সম্পন্ন করেছে প্যারিস সেইন্ট জার্মেইন (পিএসজি)। এতদিন গুঞ্জনে সীমাবদ্ধ থাকলেও এর মধ্যে আনুষ্ঠানিকতা সম্পন্ন করে ফেলেছে দুই পক্ষ।

আনুষ্ঠানিকতা সারতে স্পেনে নিজের বাসা থেকে বের হয়ে পরিবারসহ প্যারিসের উদ্দেশ্য রওনা দিয়েছেন আর্জেন্টাইন কিংবদন্তি। বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টা নাগাদ সেখানে পৌঁছে যাবেন ৬ বারের ব্যালন জয়ী এই ফুটবলার। ৩ বছরের চুক্তিতে পিএসজির জার্সি গায়ে জড়াবেন তিনি। আনুষ্ঠানিক ঘোষণার আগে এসব তথ্য নিশ্চিত করেছে ফ্রান্সের অন্যতম প্রভাবশালী পত্রিকা লে’কিপ।

এছাড়া ফ্রেঞ্চ ফুটবলের বিশ্বস্ত সূত্র সাংবাদিক মোহামেদ বোহাফসি একটু আগেই টুইট করে সবাইকে নিশ্চিত জানিয়েছেন এ খবর। তঁর টুইটে বলা হয়, ‘লিওনেল মেসি এখন প্যারিসিয়ান। তিন বছরের জন্য চুক্তি করা হয়েছে। এর মধ্যে শেষ বছরটি ঐচ্ছিক। কিংবদন্তি ও ক্লাবের মধ্যে আলোচনা করে দুই বছরের পর সেটি বাড়ানো যাবে। আজ বিকেলেই প্যারিসে আসার কথা তাঁর। মেডিকেল আজ সন্ধ্যা বা আগামীকাল সকালে হবে।’

বোহাফসি আরেকটি টুইটের মাধ্যমে জানিয়েছেন, আজ স্থানীয় সময় বিকেল তিনটায় প্যারিসে নামবেন মেসি। ব্যক্তিগত বিমানে করে প্যারিস যাত্রা করেছেন মেসি। বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় প্যারিসে নেমেই প্যারিসের পশ্চিম অঞ্চলের এক হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করাবেন মেসি।


আরো নিউজ বিভন্ন বিভাগের

আমাদের ফেইজবুক লাইক দিন

বাংলাদেশের মানচিত্র

Theme Customize By Monsur Alam